বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন

সরকার দেশের মানুষের গণতন্ত্রের অধিকার কেড়ে নিয়েছে : ড. মঈন খান

সরকার দেশের মানুষের গণতন্ত্রের অধিকার কেড়ে নিয়েছে : ড. মঈন খান

স্বদেশ ডেস্ক:

বর্তমান সরকার দেশের মানুষের গণতন্ত্রের অধিকার কেড়ে নিয়েছে, তারা এক দলীয় বাকশাল কায়েম করেছে, তারা মানুষকে কোনো ভিন্নমত প্রকাশ করতে দেয় না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান।

তিনি বলেন, তারা মনে করে বাংলাদেশের ১৮ কোটি মানুষকে আওয়ামী লীগ যা বলে দিবে তাই মানবে, যা কোনোদিন হতে পারে না। বাংলাদেশের মানুষ ভোটের অধিকার চায়, গণতন্ত্রের অধিকার চায়।

রোববার (১ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার বগারবাজার এলাকায় স্থাপন করা মঞ্চ সমাবেশে এ মন্তব্য করেন তিনি। এ সময় এ মঞ্চ থেকেই কর্মসূচির উদ্বোধন করেন ড. আবদুল মঈন খান।

সরকারের পদত্যাগ ও সংসদ বাতিল, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর এক দফা দাবিতে ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জ অভিমুখে বিএনপির এ রোডমার্চ শুরু হয়।

তিনি আরো বলেন, খালেদা জিয়ার ওপর আওয়ামী লীগের রাগ এ জন্য যে খালেদা জিয়া দেশের মানুষকে গণতন্ত্র দিয়েছে, দেশের মানুষকে ভালোবাসার ফলে খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে কারারুদ্ধ করে রাখা হয়েছে। যতক্ষণ খালেদা জিয়াকে মুক্ত করতে না পারবো ততক্ষণ আমরা ঘরে ফিরে যাবো না। যতক্ষণ এ সরকার পদত্যাগ না করবে ততক্ষণ আমরা রাজপথ থেকে ফিরে যাবো না।

ময়মনসিংহ জেলা বিএনপির আহবায়ক ডা: মাহবুবুর রহমান লিটনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স, যুবদলের সভাপতি সুলতান সালাহ উদ্দিন টুকু, সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না, ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক জাকির হোসেন বাবলু প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্য শেষে রোডমার্চ সেখান থেকে কিশোরগঞ্জের উদ্দেশে রওনা করে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877